Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সাংবাদিকের মুক্তির দাবিতে মানববন্ধন

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৯ এএম

সোনাইমুড়ী প্রেসক্লাবের সমাজসেবা সম্পাদক মো. সেলিমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল নোয়াখালী প্রেসক্লাবের সামনে সোনাইমুড়ী প্রেসক্লাবের উদ্যেগে এই মানববন্ধন আয়োজন করা হয়।
প্রতিবাদ সভায় সোনাইমুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, বাসাস মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, ইন্ডিপেন্ডেন্ট টিভির নোয়াখালী প্রতিনিধি আবু নাছের মঞ্জু, বাংলাদেশ প্রতিদিনের নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, সোনাইমুড়ী প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম।
এসময় উপস্থিত ছিলেন বার্তা সংস্থা ইউএনবি’র নোয়াখালী প্রতিনিধি মেজবাউল হক মিঠু, এসএ টিভির নোয়াখালী প্রতিনিধি আবদুর রহিম, সমকালের জেলা প্রতিনিধি আনোয়ারুল হায়দার, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সুমন ভৌমিক, বাংলাদেশ পোষ্টের নোয়াখালী প্রতিনিধি দীপ আজাদ , প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি জুয়েল রানা লিটন, এটিএন বাংলা নোয়াখালী প্রতিনিধি আরেফিন শাকিল , সোনাইমুড়ী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আল মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ