Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

লায়ন্স ক্লাবের নতুন দায়িত্বপ্রাপ্তদের শপথ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৭ পিএম

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের জেলা ৩১৫ এ-৩ এর ২০২০-২০২১ লায়ন বর্ষের দায়িত্বপ্রাপ্ত কেবিনেট কর্মকর্তাদের শপথ ও প্রথম কেবিনেট সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে রাজধানীর গুলশানে হোটেল দি ওয়েস্টিনে এক জাঁকজমকপূর্ণ আয়োজনের দায়িত্বপ্রাপ্ত অফিসাররা শপথ নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সম্মানিত ফাউন্ডিং ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন অ্যাডভোকেট খন্দকার সেলিমা রওশন। ফার্স্ট ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর ও বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের ফার্স্ট ভাইস চেয়ারম্যান এস কে কামরুল ও সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন মো. নুরুল আলম সম্মানিত অতিথিদের অনুষ্ঠানে বরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের আন্তর্জাতিক পরিচালক ও এফবিসিসিআই-এর সাবেক প্রেসিডেন্ট ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ পিএমজেএফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাস্ট ইন্টারন্যাশনাল ডিরেক্টর লায়ন শেখ কবির হোসেন পিএমজেএফ ও পাস্ট ইন্টারন্যাশনাল ডিরেক্টর লায়ন মোসলেম আলী খান। এছাড়া লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল বাংলাদেশের নেতৃস্থানীয় প্রায় সকল লায়ন নেতৃবৃন্দ ও দেশের স্বনামধন্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের আন্তর্জাতিক পরিচালক কাজী আকরাম উদ্দিন আহমেদ পিএমজেএফ ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন অ্যাডভোকেট খন্দকার সেলিমা রওশনকে পিএমজেএফ পদকে ভূষিত করেন। এছাড়া পাস্ট কাউন্সিল চেয়ারপার্সন ও সেকেন্ড সেঞ্চুরি অ্যাম্বাসেডর লায়ন এম কে বাশার পিএমজেএফ-কে ওয়ান ডায়মন্ড, পাস্ট কাউন্সিল চেয়ারপার্সন লায়ন এম এ রশিদ শাহ সম্রাট পিএমজেএফ-কে ওয়ান ডায়মন্ড, ফাস্ট ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর ও বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের ফার্স্ট ভাইস চেয়ারম্যান এস কে কামরুল-কে এমজেএফ, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন মো. নুরুল আলমকে এমজেএফ সহ বেশ কয়েকজন লায়ন নেতৃবৃন্দকে পিএমজেএফ ও এমজেএফ পদকে ভূষিত করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর আর্তমানবতার সেবায় লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের কার্যক্রম সম্পর্কে ভূয়সী প্রশংসা করেন এবং এই কার্যক্রম সরকারের পাশাপাশি দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ

৪ সেপ্টেম্বর, ২০২০
১৬ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ