Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সিলেট এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ: হবিগঞ্জে রবিউল হাসান গ্রেফতার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৪ এএম

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় করা মামলার ৫ নম্বর আসামি রবিউল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের নিজগ্রাম থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। তাকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। এর আগে সকালে মাধবপুর উপজেলার মনতলা থেকে সিলেট গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে মামলার অন্য আসামী অর্জুন লস্করকে। তিনি সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার আটগ্রামের কানু লস্করের ছেলে। এ নিয়ে উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযুক্ত দুইজনকে হবিগঞ্জ জেলা থেকে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, রাতে গোপন সংবাদে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে ইনাতগঞ্জের নিজগ্রাম থেকে গ্রেফতার করে।
উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী এমসি কলেজে বেড়াতে যান। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে কয়েকজন ছাত্রলীগ কর্মী জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ২০ বছর বয়সী তরুণী গৃহবধূকে গণধর্ষণ করে তারা। খবর পেয়ে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে ভর্তি করে।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪২ এএম says : 0
    ধর্ষকের পরিচয় ধর্ষক কাজেই তার পূর্বের যে পরিচয়ই থাকুক না কেন সেটা বিবেচনা করা যাবেনা তাকে শক্ত হাঁতে গ্রেফতার করে পুলিশি কায়দায় ব্যাবহার করে প্রয়োজনে অস্ত্র অভিযানে বের হয়ে............ এদের সাথে কোন সমঝতা নেই এদেরকে ধরে জেলে পাঠানোর আগে এদের অস্ত্র উদ্ধার করতে হবে অভিযানের মাধ্যমে এতে কোন ভাবেই কার্পণ্য করা চলবেনা। সমাজ এদেরকে ঘৃণা করে সমাজ চায়না এমন জন (ধর্ষক) সমাজে চলাফেরা করুক। কাজেই এদেরকে পুলিশ শায়েস্তা করবে এটাই জনগণের প্রত্যাশা। আমি মহান আল্লাহ্‌র দরবারে প্রার্থনা করছি আল্লাহ্‌ যেন বাংলাদেশের পুলিশদেরকে অন্তত উকিলদেরকে (যেসব উকিল ধর্ষকদের আইনি সহায়তা করে থাকে) শায়েস্তা করে ধর্ষকদেরকে নির্মূল করার ক্ষমতা প্রদান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ