Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভার্ডির হ্যাটট্রিকে বিধ্বস্ত সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৭ এএম

জেমি ভার্ডির হ্যাটট্রিকে ঘরের মাঠে লেস্টার সিটির বিপক্ষে বিধ্বস্ত হয়েছে ম্যানচেস্টার সিটি। রবিবার ম্যাচের শুরুতেই এগিয়ে গেলেও পেপ গার্দিওলার দল হেরেছে ২-৫ গোলে।

রেকর্ড বলছে, ২০০৩ সালের ফেব্রুয়ারির পর এই প্রথম ঘরের মাঠে পাঁচ গোল হজম করল সিটি। আর গার্দিওলা নিজের কোচিং ক্যারিয়ারে ৬৮৬ ম্যাচে এই প্রথম পাঁচ গোল হজম করলেন।

রিয়াদ মাহরেজের দারুণ এক গোলে মাত্র ৪ মিনিটেই এগিয়ে গিয়েছিল সিটি। ৩৭ মিনিটে ভার্ডি পেনাল্টি থেকে লেস্টারকে সমতায় ফেরান। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়। সিটির অবশ্য মাঝে একবার বল জালে জড়ালেও অফসাইডের কারণে তা বাতিল হয়।

দ্বিতীয়ার্ধে সিটিকে নিয়ে যেন ছেলে খেলায় মাতে ভার্ডি ও লেস্টার। চার মিনিটের মধ্যে দুই গোল খেয়ে বসে স্বাগতিকরা।

৫৪ মিনিটে ভার্ডি গোল করে ব্যবধান ২-১ করেন। ৫৮ মিনিটে পেনাল্টি থেকে পূরণ করেন হ্যাটট্রিক। দল পায় ৩-১ গোলের লিড।

৭৭ মিনিটে জেমস ম্যাডিনসন গোল করলে ৪-১ এ লিড পায় লেস্টার।
৮৪ মিনিটে সিটির পক্ষে ব্যবধান কমান (৪-২) নাথান আকে। তবে ৪ মিনিট পরই পেনাল্টি থেকে তিয়েলেমান্স গোল করলে ৫-২ গোলে জয় পায় ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার।

এই জয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে লেস্টার। ৩ ম্যাচের সবকটি জিতে ৯ পয়েন্ট তাদের। ২ ম্যাচে ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে সিটি আছে ১৩তম স্থানে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি

১৪ অক্টোবর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৩ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন