Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

এবার এনসিবির নজরে হৃতিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৬ এএম

সুশান্ত মামলায় মাদকের সন্ধান পেতে বেশ জোড়ালো ভাবে তদন্ত করছে এনসিবি। ইতোমধ্যে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংকে জেরা করেছে সংস্থাটি। এবার তদন্তকারী সংস্থাটির নজরে রয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন! সম্প্রতি বলিউডের বাতাসে এমন গুঞ্জনই রটে গিয়েছে।

শুক্রবার করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সাবেক ক্রিয়েটিভ প্রযোজক ক্ষীতিশ প্রসাদকে গ্রেফতার করেছে এনসিবি। এরপর থেকেই নতুন গুঞ্জনে সিঁদুরে মেঘ দেখছেন বলিউডের পুরুষ তারকারা। এতদিন শুধুমাত্র মহিলা তারকাদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠোনোর কারণে বিভিন্ন মহলে সমালোচনার পারদ ছড়াচ্ছিলো। তবে এ তালিকায় বাদ যাবেন না পুরুষ তারকারাও।

শোনা যাচ্ছে, আগামী সপ্তাহের মাঝেই হৃতিক রোশনকে সমন পাঠাতে মরিয়া এনসিবি। মূলত ২০১৭ সালে হেলথ ডিটক্সের নামে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন হৃতিক রোশন। তবে তদন্তকারী কর্মকর্তাদের মতে, হেলথ ডিটক্স নয় বরং অন্য কোনো কারণে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন অভিনেতা। তাই হাসপাতাল কর্তৃপক্ষের থেকে পুরনো নথিপত্র সংগ্রহ করা চেষ্টা করছেন তারা।

তবে শুধু হৃতিক একাই নন, এনসিবির নজরে রয়েছেন শহিদ কাপুর ও অর্জুন রামপালের মতো তারকারাও। যদিও তাদের বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি সংস্থার কর্মকর্তাদের।

এদিকে শনিবার টানা ছয় ঘন্টা দীপিকা পাড়ুকোনকে জেরা করেছে এনসিবি। এসময়, কারিশ্মার সঙ্গে মাদক চ্যাটের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। পাশাপাশি তার ব্যক্তিগত ফোনও জব্দ করা হয়েছে। অন্যদিকে ৫ ঘন্টা জেরার মুখে সারা ও শ্রদ্ধা একাধিক স্বীকারোক্তি দিয়েছেন। 'কেদারনাথ'র পর সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কথা স্বীকার করে নেন সারা। আর নিজের অসুস্থতার কারণে সিবিডি অয়েল সেবন করতেন বলে জানিয়েছেন শ্রদ্ধা। তবে তাদের বক্তব্যে অসন্তুষ্ট এনসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন