Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আইনজীবীর পারিশ্রমিক মেটাতে ফিরছেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪০ পিএম

করোনার জেরে মার্চের মাঝামাঝি সময় থেকে বলিউডে সিনেমার শুটিং বন্ধ ছিলো। তবে স্বাস্থ্যবিধি মেনে গেল মাস থেকে আবারো শুটিং শুরু হয়েছে। এরই মধ্যে শুটিং ফ্লোরে ফিরেছেন অমিতাভ বচ্চন, আমির খান, অক্ষয় কুমাররা। এবার ফিরতে চলেছেন আরেক বলি অভিনেতা শহিদ কাপুর।

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে 'জার্সি' সিনেমার কাজে হাত দিয়েছিলেন পরিচালক গৌতম তিন্নাউরি। স্পোর্টস ড্রামা ঘরানোর এই সিনেমায় জুটি বেঁধেছেন শহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর। তবে সঙ্কটের জেরে দীর্ঘ ছয় মাস শুটিং বন্ধ ছিলো।

এবার জানা গেল, অক্টোবর মাস থেকে আবারো এই সিনেমার শ্যুটিং শুরু হবে। এরই মধ্যে দেরাদুন এবং চণ্ডীগড়ে ১৫ দিনের শিডিউল ঠিক করা হয়েছে। এই দুই শহরে শাহিদ-ম্রুণাল জুটির ক্রিকেট খেলার কিছু দৃশ্য এবং কয়েকটি নাটকীয় মুহূর্তের শুটিং হবে।

'জার্সি' তেলুগু সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। সিনেমার গল্পে একজন ক্রিকেটারের জীবন কাহিনী তুলে ধরা হবে। যিনি দীর্ঘ বিরতির পরে তার আইনজীবীর পারিশ্রমিক মেটানোর জন্য ক্রিকেট খেলতে নামবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন