Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ২:৫১ পিএম

বরিশাল নগরীতে জেলা ও মহানগর ছাত্রদল মিছিল বের করতে চাইলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে গেছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সদর রোড টাউন হল সংলগ্ন বিএনপির দলীয় কার্যালয় চত্বর থেকে মহানগর ছাত্রদলের উদ্যোগে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করা হয়। এ সময় পুলিশ সদস্যরা মিছিলে বাধা দেন। পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। পরে নেতাকর্মীরা বাধার মুখে মিছিল না করতে পেরে দলীয় কার্যালয়ের পাশে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম ত্বরিক, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হাসান তাসনিম প্রমুখ।

এ সময় বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি তারেক আল ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ছাত্রদল নেতা মো. লিটু, আরজু মৃধা, আল আমিন মৃধা প্রমুখ।

কোতয়ালী থানা পুলিশের ওসি নুরুল ইসলাম জানান, কোনো অনুমতি ছাড়াই ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল করতে চাইলে তাদের হটিয়ে দেয়া হয়। পরে তারা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

এদিকে ছাত্রদলের কর্মসূচিকে কেন্দ্র করে নগরীর সদর রোডসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন