Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নির্যাতনের পরও সেই স্বামীর কাছেই ফিরলেন পুনম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৩ পিএম

ফের সংবাদের শিরোনাম হলেন ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। এর আগে হানিমুনে গিয়ে স্বামী শ্যাম বম্বের হাতে মারধর ও যৌন হয়রানির অভিযোগ তুলেন জনপ্রিয় এ অভিনেত্রী। এর ক’দিন পরই গুঞ্জন ওঠে আর স্বামীর কাছে ফিরবেন না বলিউডের এ অভিনেত্রী। তবে সেই খবরের রেশ শেষ হওয়ার আগেই জানা গেল স্বামী শ্যাম বম্বের কাছেই ফিরেছেন পুনম পাণ্ডে।

 

ভারতীয় সংবাদমাধ্যমে পুনম জানিয়েছেন, আমরা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে সবকিছু ঠিক করে নিচ্ছি। পুনম আরও বলেন, আসলে কি জানেন, আমরা দুজন দুজনকে অনেক ভালোবাসি। একে অপরের প্রেমে পাগল, তাই সবকিছু মিটিয়ে নিতেই হবে।

 

এদিকে তার স্বামী শ্যাম বম্বেও একই সুরে বলেন, সবকিছু ঠিক হয়ে গেছে আমাদের মধ্যে। ফের একসঙ্গেই থাকছি আমরা।

পুনমের স্বামী আরও জানান, শিগগিরই গোয়া থেকে মুম্বাই ফিরবেন তারা।

 

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর জানা যায়, স্বামী শ্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন বলিউডের নামকরা অভিনেত্রী পুনম পাণ্ডে। সে সময় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তাকে তার স্বামী এতো মারধর করেছেন যে এতে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। এমনকি স্বামীর মারধরের পর হাসপাতালে ভর্তি ছিলেন বলেও জানা গিয়েছিল সেই সময়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ