Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

দীপিকা, সারা ও শ্রদ্ধার ব্যাংক অ্যাকাউন্ট তদন্তে এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:০১ পিএম | আপডেট : ৪:০৪ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তের মাঝেই প্রকাশ্যে আসে তারকাদেরে মাদক সংশ্লিষ্টতার খবর। তারকাদের বিরুদ্ধে দায়ের করা মামলার প্রেক্ষিতে শক্ত অবস্থান নেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

তারকাদের তালিকায় থাকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করা হয়েছে ইতোমধ্যে। সেই সঙ্গে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রাকুলপ্রীত সিংয়ের নামও সামনে চলে এসেছে। সম্প্রতি তাদেরও জেরা করেছে এনসিবি।

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন বলছে, তদন্তের স্বার্থে ওই সকল অভিনেতা-অভিনেত্রীদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। নতুন খবর হল এবার তাদের আর্থিক আয়-ব্যয়ের হিসাব খতিয়ে দেখা শুরু করেছেন দায়িত্বে থাকা তদন্ত-কর্মকর্তারা।

জানা গেছে, গত ৩ বছরে ঠিক কত টাকা আয় করেছেন এবং কত টাকা ব্যয় করেছেন দীপিকা, সারা, শ্রদ্ধা ও রাকুলপ্রীত তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। বিশেষ করে তারা তাদের ক্রেডিট কার্ড ঠিক কোথায় ব্যবহার করেছেন তা ভালো করে খতিয়ে দেখা হচ্ছে। মাদক কেনাবেচা কিংবা এর সাথে সংশ্লিষ্টতা কতটুকু তা জানার জন্যই তাদের ব্যাংক অ্যাকাউন্টের দিকে এবার নজর রাখছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, ইতোমধ্যে দীপিকা পড়ুকোন এনসিবি’র কাছে মাদক সংক্রান্ত বিষয়ে হোয়াটসঅ্যাপে চ্যাটের কথা স্বীকার করেছেন। শ্রদ্ধা কাপুরও জানিয়েছেন যে, তিনি যে পার্টিতে উপস্থিত ছিলেন সেখানে মাদক ছিল। তবে এ নায়িকা মাদক সেবন করেননি। এদিকে সারা আলি খান জানিয়েছেন, ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় সুশান্তকে মাদক নিতে দেখেছেন তিনি। তবে তারা তিন অভিনেত্রীর কেউই মাদক নেননি বলে দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক অ্যাকাউন্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ