Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিটিভির সাবেক মহাপরিচালক ওয়াজেদ আলী খানের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৩ পিএম

পাবলিক সার্ভিস কমিশনের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বিটিভির সাবেক মহাপরিচালক, সাবেক অতিরিক্ত সচিব ও ভাওড়া হাই স্কুল এন্ড কলেজের বর্তমান সভাপতি মু্ক্তিযোদ্ধা ওয়াজেদ আলী খান মারা গেছেন। সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ওয়াজেদ আলী খান মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া সরকারপাড়া গ্রামের মৃত. আছমত আলী খানের ছেলে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ড. ওয়াজেদ আলী খান নানা রোগে ভুগছিলেন। গত এক সপ্তাহ আগে অসুস্থতার কারণে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষার পর করোনা পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা বারোটার দিকে তার মৃত্যু হয় বলে ভাওড়া ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন জানিয়েছেন। স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তানসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ৫ ভাই ও ৪ বোনের মধ্যে তৃতীয়।
ওয়াজেদ আলী খানের মৃত্যুতে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পকির্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াজেদ আলী খান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ