Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ডোমারে নদীতে ডুবে ৪র্থ শ্রেণী ছাত্রীর মৃত্যু

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৫ পিএম

নীলফামারী সংবাদদাতাঃ নীলফামারীর ডোমারে নদীতে গোসল করতে নেমে প্রবল ¯্রােতের কবলে পরে রাবেয়া খাতুন(১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়নের খানাবাড়ী এলাকার শাহ কলোন্দর নদীতে এই ঘটনাটি ঘটে। রাবেয়া খাতুন হরিনচড়া ইউনিয়নের খানাবাড়ী এলাকার তছলিম উদ্দিনের মেয়ে ও সোনারায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী ।
রাবেয়া খাতুনের দাদা মাওলানা মাহতাব উদ্দিন জানান, সোমবার দুপুরের দিকে আমার নাতনিসহ তার বান্ধবীরা মিলে বাড়ীর পাশে শাহ কলোন্দর নদীতে গোসল করার সময় আমার নাতনী রাবেয়া নদীর প্রবল ¯্রােতের কবলে পরে ডুবে যায়। তাকে দেখতে না পেয়ে তার বান্ধবীরা চিৎকার করলে আমরা সহ স্থানীয়রা ঘটনাস্থলে এসে খুঁজাখুঁজি করতে থাকি। দুপুর দেড়টার দিকে গোসল করার স্থান থেকে আধাকিলো মিটার দুরে খানাবাড়ী ঈদগাহ ময়দান সংলগ্ন নদীর বাকের স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
হরিনচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম নদীতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রীর মৃত্যু


আরও
আরও পড়ুন