Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পায়েল ঘোষের হুমকি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩২ পিএম

পায়েল ঘোষ ধর্ষণের অভিযোগ এনে ভরসোভা থানায় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। গত ২২ সেপ্টেম্বর পায়েল এফআইআর দায়ের করলেও এর আগেই ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক অনুরাগ।

সম্প্রতি পায়েল হুঁশিয়ারি দিয়ে বলেন, এবার অনুরাগের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ না করলে অনশন বিক্ষোভে বসবেন তিনি। তার আইনজীবীও একই কথা জানিয়েছেন, অনুরাগের বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নিলে অনশন বিক্ষোভে বসবেন পায়েল ঘোষ।

এদিকে পায়েল ঘোষ অভিযোগ এনে বলেন, মুম্বাই পুলিশ তিনদিন ধরে এদিক ওদিক ছুটিয়ে মারছে আমাদের। অন্যদিকে অভিযুক্ত নিশ্চিন্তায় বসে আছেন।

আইনজীবীর ভাষ্যমতে, অভিযুক্ত ব্যক্তি কোনো গরীব মানুষ হলে তাকে দু’দিনের মধ্যে মেরেধরে জেলে দিতো মুম্বাই পুলিশ। কিন্তু এখানে কোনো পদক্ষেপই নিচ্ছে না তারা। শুধু আমাদের ডাকছে। হোক তা বয়ান রেকর্ড করার জন্য কিংবা মেডিকেল পরীক্ষার জন্য। একদিনে তারা একবারও অনুরাগকে তলব করে জিজ্ঞাসাবাদ করতে পারল না। আর এ বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ পায়েল ঘোষ।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে ভরসোভা থানায় পায়েল ঘোষ ও তার আইনজীবী নীতীন সতপুতে উপস্থিত হন। তাদের অভিযোগের ভিত্তিতে অনুরাগের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ওই আইনজীবী টুইটারে এফআইআর’র কথা স্বীকারও করেছেন।

অভিনেত্রী পায়েল ঘোষ টুইট করে জানান, আমার সাথে জোরজবরদস্তি করেছিলেন অনুরাগ। প্রধানমন্ত্রী নরেন্দ মোদী, অনুগ্রহ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নিন। তার মুখোশের আড়ালে থাকা শয়তানকে প্রকাশ্যে আনুন এবং তাকে সবাই চিনে রাখুক। আমার কাছে এখন জীবনকে ঝুঁকিপূর্ণ মনে হচ্ছে। সাহায্য করুন আমাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন