Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মতলব উত্তরে দুরন্ত’৯৭ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে অরাজনৈতিক বন্ধু সংগঠন দুরন্ত'৯৭ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী জমকালো অনুষ্ঠানোর মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

রোববার (২৭ সেপ্টেম্বর) ছেংগারচর পৌর অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. নুরুল আমিন রুহুল। তিনি বলেন, মতলবের সন্তান হিসেবে সামাজিক দায়িত্ববোধ ও বিবেকের তারণায় এসএসসি ১৯৯৭ ব্যাচের বন্ধু সংগঠনটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস। তিনি দুরন্ত’৯৭ কর্মকান্ডরে ভুয়সি প্রসংশা করেন। এছাড়াও বক্তব রাখেন মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল।

দুরন্ত’৯৭ সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম রসুল ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথ ভাবে পরিচালনা করেন দুরন্ত’৯৭ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান পাভেল, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন ফরহাদ, সহ-সভাপতি সৈয়দ কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা আক্তার মিতু, বুলবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার প্রমুখ।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দুরন্ত’৯৭ প্রধান নির্বাচন কমিশনার গোলাম রাব্বানী পাপ্পু, উদযাপন কমিটির আহ্বায়ক আক্তার হোসেন মুফতী। অভ্যর্থনায় ছিলেন, আব্দুল বাঁতেন সরকার, সালেহ আহমেদ, হাবিব উল্লাহ বারী চৌধুরী সোহাগ, জিসান আহমেদ, মাকসুদুর রহমান মিঠু, কামরুল ইসলাম বিপ্লব, আপ্যায়নে ছিলেন, মারফত আলী, আরিফ উল্লাহ, জহিরুল ইসলাম ঝন্টু, জিএম বাবু, সাখাওয়াত হোসেন, জহিরুল হাসান মিন্টু। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দুরন্ত'৯৭ এর ধর্ম বিষয়ক সম্পাদক মনজুর আহম্মেদ তারেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ