Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ে মেনে না নেওয়ায় বাবার সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৭:০৭ পিএম

শেরপুরের শ্রীবরদীতে বাবার সাথে অভিমান করে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেছে সদ্য বিবাহিত জুয়েল মিয়া (২৫) নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে ২৭ সেপ্টেম্বর রবিবার বিকালে শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে ছক্কু মিয়ার বাড়িতে। মৃত জুয়েল মিয়া পৌরশহরের কলাকান্দা এলাকার রহমত আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জুয়েল মিয়া পেশায় দর্জির কাজ করতো। সে সুবাদে প্রতিবেশি বাহার বাজার এলাকার নবাব আলীর মেয়ের সাথে পরিচয় হয়। পরে তাদের মধ্যে মন দেয়া নেয়ার এক পর্যায়ে প্রায় এক বছর আগে ওই মেয়েকে বিয়ে করে। কিন্তু বিয়ে মেনে নেয়নি জুয়েল মিয়ার বাবা রহমত আলী। এ নিয়ে জুয়েল মিয়ার সাথে তার বাবার বিরোধ সৃষ্টি হয়। রবিবার বিকালে বাবার সাথে অভিমান করে উপজেলার বকচর গ্রামে নানা ছক্কু মিয়ার বাড়ির রান্না ঘরের আড়ার সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) বন্দে আলী বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন