Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফরিদপুরে নেতা-কর্মীরা এখনো অপেক্ষায়

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৭ এএম

ফরিদপুরের কিছু টেন্ডারবাজ, সুবিধাভোগীসহ আ.লীগ অঙ্গসংগঠনের কিছু নেতারা ও বিএনপির কিছু টেন্ডারবাজ নেতারা এখনো অপেক্ষায় আছে কবে ফিরবে তাদের নেতা। সদ্য বিলুপ্তপ্রাপ্ত ফরিদপুর যুবলীগের আহŸায়ক ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস, দুর্নীতিবাজ, টেন্ডারবাজ ও অনেক অপকর্মের নায়ক ফোয়াদ বাঘের বাচ্চার মতো ফরিদপুরে ফিরে আসবে বলে অপেক্ষায় আছে তার অনুসারী নেতৃবৃন্দ। বিশেষ করে সুবিধাভোগী যুবলীগের কিছু নেতা ও বিএনপির সুবিধাভোগী নেতারা এটা বলে বেড়াচ্ছেন। তারা গর্বের সাথে আরও বলেন, আমাদের নেতা ফোয়াদ বীরের বেশে আবার ফিরে আসবে। এদের মধ্যে বেশকিছু নেতা এখনো ফোয়াদের টাকায় চলছে এবং ফরিদপুরের রাজনৈতিক খবরা-খবর তাকে জানাচ্ছে।
জানা যায়, এপিএস ফোয়াদের ছিল বিশাল হেলমেট ও হাতুরী বাহিনী। এই বাহিনীকে ব্যবহার করে যতগুলো ঠিকাদারী প্রতিষ্ঠান আছে সেগুলোতে টেন্ডারবাজি করতো। কোনো ঠিকাদার কথা না শুনলে তাকে হাতুরী ও হেলমেট বাহিনী দিয়ে নির্যাতনসহ মামলা করে গ্রেফতার করানো হতো। ফরিদপুরে রাজনৈতিক শুদ্ধি অভিযানের পর থেকেই পলাতক রয়েছেন এই এপিএস ফোয়াদ। আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছেন কেউ যদি অপরাধ করে থাকে তাকে অবশ্যই গ্রেফতার করা হবে, কেউ আইনের উর্দ্ধে নয়। ফরিদপুর পুলিশ সুপারের প্রতি জনগণের পূর্ণ আস্থা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ