Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ধানক্ষেত থেকে লাশ উদ্ধার

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৭ এএম

কুড়িগ্রামের উলিপুরে এক অটোরিকশা চালকের হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর অটোছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তি কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের কৃষ্ণপুর ডাকুয়াপাড়া গ্রামের ওসমান আলীর ছেলে বাদশা মিয়া (৫০)। গতকাল সোমবার সকালে দূর্গাপুর ইউনিয়নের যমুনা নওদাবশ এলাকার একটি ধানক্ষেত থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।
উলিপুর থানার এসআই মশিউর রহমান জানান, গতকাল সোমবার সকালে যমুনা নওদাবশ এলাকার কুড়িগ্রাম-উলিপুর সড়কের পাশে রোপা আমন ধানক্ষেতে লাশ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি রোববার নিজ বাড়ি থেকে অটো নিয়ে বের হয়ে রাতে আর ফিরে আসেননি। পরে সোমবার সকালে উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা নওদাবশ এলাকায় ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকার খবর পান স্বজনরা।
পরিবার সূত্রে আরও জানা যায়, নিহত বাদশা মিয়া দিনের বেলা অটোরিক্সা চার্জ দিয়ে শুধু রাতেই অটো চালাতেন এবং ভোরবেলা বাড়ি ফিরতেন। তাদের দাবি, বাদশা মিয়াকে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে অটোরিকশাটি নিয়ে যায় দুর্বৃত্তরা। উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে নিহত বাদশা মিয়া অটোরিকশার চালক। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ