Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন সাংবাদিকরা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৭ এএম

করোনাকালীন পরিস্থিতিতে জয়পুরহাটের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। জেলার ৩১ জন সাংবাদিক এই আর্থিক সহায়তা পেয়েছেন। গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সামছুল আলম দুদু। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি প্রমুখ।
বক্তারা বলেন, এমন কোনো জায়গা নেই যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজর নেই। দেশের উন্নয়নের সাথে মানুষের ভাগ্যের জন্য জীবন বাজি রেখে তিনি কাজ করে যাচ্ছেন। এমন সাহসী পথ চলায় প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যমকর্মীরা। সে জন্য প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। এজন্য সকলে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ