Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে প্রবাসী আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

বালাগঞ্জে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে প্রবাসী রাজা মিয়া (৩৬)কে আটক করেছে পুলিশ। সে বালাগঞ্জ উপজেলার বড়চর গ্রামের ছফি মিয়ার ছেলে। গত রোববার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে ধর্ষককে আটক করা হয়। রাজা মিয়াকে আসামি করে ধর্ষিতার মা বাদি হয়ে বালাগঞ্জ থানায় মামলা করেছেন।
জানা যায়, প্রায় ৪ বছর ধরে বড়চর গ্রামের রাজা মিয়ার বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছে প্রতিবেশী এক কিশোরী। ২৫ সেপ্টেম্বর বিকেল তিনটার দিকে সৌদি ফেরত বিবাহিত রাজা মিয়া তার নিজ ঘরে ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে ভিকটিম ও তার পরিবারের সদস্যরা বালাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য তুরণ মিয়াকে জানান। গত রোববার বিকেলে ভিকটিম ওই কিশোরীসহ তার বাবা-মা ঘটনাটি অবগত করে। এরপর বালাগঞ্জ থানায় গিয়ে তারা পুলিশকে ঘটনাটি জানান। অভিযোগের পরই বালাগঞ্জ থানার একদল পুলিশ রাজা মিয়ার বাড়িতে অভিযান দেয়। পুলিশের উপস্থিতি দেখে রাজা মিয়ার ঘরে প্রবেশের গেট তালাবদ্ধ করে রাখেন। প্রায় এক ঘন্টা পর তালা খুলে দেয়া হলে রাত ১০টার দিকে রাজা মিয়াকে আটক করে পুলিশ। গতকাল ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানিয়েছে পুলিশ।
এ ব্যাপারে বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, ভিকটিককে জিজ্ঞাসাবাদ ও তার জবানবন্দি নেয়া হয়েছে এবং তার মা বাদি হয়ে মামলা করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ