Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অবশেষে ধরা খেল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

পরিবারের সকলেই প্রায় চিজ খেতে ভালোবাসেন। সে কারণে মাসের বাজারের সাথে চিজ স্লাইস, কিউব এনে ফ্রিজে রেখে দেওয়া হয়। ব্যবহার করা হয় বিভিন্ন রান্নায়। আবার এমনিই খাওয়া হয়।
কিন্তু সম্প্রতি পরিবারের সদস্যরা লক্ষ্য করেন, ফ্রিজ থেকে চিজের টুকরো গায়েব হয়ে যাচ্ছে। একে অপরকে প্রশ্ন করলেও জানা যাচ্ছে না কে খেয়েছে। প্রত্যেকেই বলছেন, তিনি অন্তত খাননি। তাহলে খাচ্ছেটা কে? চিজের টুকরোর তো আর পাখা গজায়নি?!
শেষ পর্যন্ত রহস্যের সমাধান হয়েছে। ফ্রিজে ভিতর একটি ক্যামেরা বসাতেই সব রহস্যের উন্মোচন। ধরা পড়েছে বাড়ির প্রিয় পোষ্যটি। কী কান্ড। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে।
ভিডিওর শুরুতেই পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ফ্রিজ থেকে চিজ উধাও হওয়ার রহস্য উদ্ঘাটন করতে তারা ক্যামেরা বসিয়েছেন। ভিডিওতে পরিষ্কার দেখা গেছে, বাড়ির জার্মান শেফার্ড কুকুর ফ্রিজের দরজা খুলে চিজের প্যাকেট মুখে করে নিয়ে পালাচ্ছে। তার নাম অ্যানা।
ভিডিও দেখে বাড়ির সবাই হতবাক। কোনও মানুষের সাহায্য ছাড়াই এমন ভাবে ফ্রিজ খুলে চিজের প্যাকেট নিতে পারে অ্যানা? মুহূর্তে এই ভিডিও ৪২ হাজার লাইক পেয়েছে।
সোশ্যাল মিডিয়ায় সকলেই আদুরে অ্যানার কীর্তি দেখে হাসিতে ফেটে পড়েছেন। এ যেন, করোনার কালবেলায় এক টুকরো আনন্দের ছবি। চিজের মতোই স্বাদের, ভালোবাসার। ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। তবে ইউরোপের কোথাও থাকে অ্যানা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া/এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ