Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে এক শিশুকে ধর্ষণের অভিযোগে জয়নাল আবেদিন এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক নির্যাতিতা শিশুর জেঠাতো বোনের স্বামী। গতকাল সোমবার সকালে চরএলাহি ৬নং ওয়ার্ড বিচ্ছিন এলাকা চরবালুয়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত জয়নাল আবেদিন ওই গ্রামের সামছুল হকের ছেলে।

জানা গেছে, নির্যাতিতা ওই শিশুর মা-বাবা রোববার তার অসুস্থ ছোট বোনকে নিয়ে নদীর এ পাড় গিয়ে বসুরহাট হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বাবা-মা চলে যাওয়ায় ৮বছরের ছোট ভাইকে নিয়ে বাড়িতে ছিল ওই শিশু। রোববার রাত তিনটার দিকে তার জেঠাতো বোনের স্বামী পার্শ্ববর্তী বাড়ির জয়নাল আবেদিন তাদের ঘরে ডুকে। এসময় ঘুমন্ত অবস্থায় শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে। সকালে বোনকে রক্তাক্ত অবস্থায় দেখে বাড়ির লোকজনে বিষয়টি জানায় তার ছোট ভাই। পরে স্থানীয় লোকজন নির্যাতিতা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জনতা বাজারের একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।
কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, অভিযোগ পেয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির পুলিশ বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্ত জয়নাল আবেদিনকে আটক করেছে। শিশুটিকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন