Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে ভুয়া চিকিৎসক আটক

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

হাটহাজারীতে নারগিস আক্তার নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বুড়িশ্চর ইউনিয়নের তেঁতুলতলা এলাকায় তার ফার্মেসী থেকে আটক করা হয়। হাটহাজারী উপজেলার নির্বাহী অফিসার রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালতে তাকে আটক করে। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধে মুচলেকা দিয়ে আর করবেনা মর্মে ছেড়ে দেয়া হয়।
জানা গেছে, আটককৃত নার্গিস আক্তার নিজের নামের আগে ভিজিটিং কার্ডে ডা. লিখে সকল রোগের চিকিৎসা দেয়া হয় মর্মে প্রচার করেন। সুযোগ ফেলে গর্ভবতী মায়েদের চিকিৎসার নামেও প্রতারণার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। অভিযানকালে ফটিকছড়ি একটি হসপিটাল থেকে নার্সিংয়ের উপর ট্রেনিং করেছেন স্বীকার করলে ডাক্তার লিখা বা চিকিৎসার ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেনি। নাঈম নয়ন নামে একটি ফার্মেসি খুললেও নেই ওষুধ বিক্রির কোন লাইসেন্স। এমনকি ট্রেড লাইসেন্সও দেখাতে পারেননি। নির্বাহী অফিসার রুহুল আমিন জানান, ফার্মেসির পেছনে টেইলারিংয়ের কাজ করেন। সামনে রেখেছেন ফার্মেসি। কোন লাইসেন্স নেই। ডাক্তার না হয়েও ভিজিটিং কার্ডে ডাক্তার লিখে প্রতারণা করছেন। তাকে আটক করলেও স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধে মানবিক কারণে তাদের জিম্মায় আর এমন করবে না মর্মে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া-চিকিৎসক

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ