Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

একটি চক্র অবৈধভাবে কোটি কোটি টাকা লুটপাট করছে

স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

একটি চক্র বঙ্গবন্ধু হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয় নামে একটি সাইনবোর্ডের আড়ালে অবৈধভাবে কোটি কোটি টাকা লুটপাট ও প্রতারণা চালাচ্ছে। এই চক্রের হোতা ডা. শাখাওয়াত ইসলাম ভূঁইয়া খোকন ও তার সহযোগীদের বিভিন্ন অপকর্মের বিচার করতে হবে। চাকরি দেয়ার নামে ১২৮ জনের কাছ থেকে জনপ্রতি ১০/২০ লাখ টাকা করে হাতিয়ে নিয়েছে ঐ চক্রটি। বিদেশে পাঠানোর নামে প্রায় ২৫ জনের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। রোববার জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন পালন করে স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ডা. শাখাওয়াত ইসলাম ভূইয়া খোকন বিভিন্ন সময় বিভিন্ন দলের নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। এখন আবার আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে স্বার্থ হাসিলের অপচেষ্টা করছেন। অথচ কিছুদিন আগেও তার নেতৃত্বে ডিএইচএমএস ডক্টরস ফাউন্ডেশন বিএনপির ব্যানারে পল্টনে করোনা ভাইরাসের প্রতিষেধক বিতরণ করেন। ডা. খোকন তার বহু অপকর্মের সঙ্গীদের নিয়ে বঙ্গবন্ধু হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে মনগড়া পদ সৃষ্টি করে আওয়ামী লীগের কোন সংগঠনের সাথে জড়িত নয়, অথচ সে নিজেকে দলীয় নেতা পরিচয় দেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. মো. কামরুজ্জামান ভূঁইয়া, সাধারণ সম্পাদক ডা. আশিষ শংকর নিয়োগী, স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় সহ সভাপতি ডা. শেখ মো. ইফতেখার উদ্দিন, ডা. মো. কায়েম উদ্দিন, ঢাকা মহানগর সভাপতি ডা. অপূর্ব কুমার দাস, সাধারণ সম্পাদক ডা. তারিকুজ্জামান সোহেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ডা. হেমন্ত দাস, ডা. এস.এম জাকির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসক-পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ