Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাগুরায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন উদ্বোধন ও আলোচনা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৪ এএম | আপডেট : ৪:৩৭ এএম, ২৯ সেপ্টেম্বর, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মাগুরায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচি নেয়া হয়।
দুপুরে আছাদুজ্জামান মিলনায়তনে জেলা আওয়ামীলীগ সভাপতি আ.ফ.ম আবদুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক সালাউদ্দিন, জেলা যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রূবেল, সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা প্রমুখ।
এর আগে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্ত্বরে জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন মাগুরা-১ আসনের স্থানীয় সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর। এ সময় মাগুরা সরকারি কলেজ ছাত্র লীগেওে সভাপতি ফাইম ফয়সাল,জেলা ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
মাগুরার শালিখা, শ্রীপুর, মহম্মদপুর উপজেলায়ও অনুরূপ কর্মসূচি পালিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর জন্মদিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ