Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যমুনা সার কারখানায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৬ এএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তারাকান্দি যমুনা সার কারখানায় নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তার জন্ম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান।

এ উপলক্ষে সোমবার সকালে কারখানা ও যমুনার শ্রমিক কর্মচারী ইউনিয়নের আয়োজনে যমুনা সার কারখানার প্রশাসন ভবনে দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কাটা হয়। পরে কারখানার ভিতরে ৪ শতাধিক বিভিন্ন প্রজাতির বনজ, ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়।

এ সময় যমুনা সার কারখানার ব্যবস্থাপনা পরিচালক সুদীপ মজুমদার, মহা ব্যবস্থাপক প্রশাসন মঈনুল হক, মহা ব্যবস্থাপক উৎপাদন আনোয়ারুল হক, মহা ব্যবস্থাপক বানিজ্যিক খোকন চন্দ দাস, শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান সজল, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল লতিফসহ বিভিন্ন বিভাগের প্রধানগন ও কারখানার সকল শ্রমিক কর্মচারী গন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর জন্মদিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ