Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মাগুরার ছোটন-চায়না দম্পতি যুক্তরাষ্ট্রে খুন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪১ এএম

যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার দম্পতি আহসান হাবিব ছোটন এবং সৈয়দা সোহেলী আকতার চায়নার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এই দম্পতির মৃত্যু নিয়ে যুক্তরাষ্ট্রের বাঙালি কমিউনিটির মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মাগুরাতেও তার আত্মীয় স্বজনদের মধ্যে চলছে আহাজারি।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রোববার সকালে অ্যারিজোনা রাজ্যের ফিনিক্স সিটির লাভিন এলাকার নিজ বাসভবন থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। স্ত্রীকে গুলি করে হত্যার পর ছোটন নিজেও আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

আহসান হাবিব ছোটন (৫২) ও তার স্ত্রী সৈয়দা সোহেলী আকতার চায়না (৪৩) পারিবারিক ভিসায় দুই ছেলেসহ ২০০৮ সাল থেকে অ্যারিজোনায় বসবাস করছিল।

ফিনিক্স সিটির বাসিন্দা ফোবানার প্রধান নির্বাচন কমিশনার মাহবুব রেজা রহিম জানান, হাবিব একটি রেস্তোরাঁয় কাজ করতেন। আর চায়না একটি বিউটি পারলার চালাতেন। করোনা মহামারীর মধ্যে দুজনই কর্মহীন হয়ে পড়েছিলেন। তবে কী কারণে তাদের মৃত্যু হয়েছে সেটি খতিয়ে দেখছে সেখানকার পুলিশ।

সম্প্রতি উভয়ের মধ্যে আর্থিক বিষয় নিয়ে অশান্তি ও মনোমালিন্যের সৃষ্টি হয়। রোববার সকালে চায়না স্বামীর আচরণে ক্ষুব্ধ হয়ে বাসায় পুলিশ ডাকেন। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই ছোটন সেখান থেকে বেরিয়ে যান। পুলিশ তখন চায়নাকে কোর্টে গিয়ে স্বামীর বিরুদ্ধে একটি প্রোটেকশন অর্ডার নেয়ার পরামর্শ দেন বলে সূত্রটি জানিয়েছে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩ ডিসেম্বর, ২০২১
৩০ নভেম্বর, ২০২১
২৮ নভেম্বর, ২০২১
২৭ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ