Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফের দীপিকার নায়ক রণবীর, সঙ্গে আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৮ এএম

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত 'তামাশা' সিনেমায় সবশেষ দেখা গিয়েছিলো রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটিকে। শোনা যায়, প্রেমের সম্পর্কে চির ধরার পর নতুন আর কোনো সিনেমাতে অভিনয় করেননি এই জুটি। বর্তমানে রণবীরের মনের মানুষ আলিয়া ভাট। তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন 'ব্রহ্মাস্ত্র' সিনেমায়। তবে এবারই প্রথম সাবেক ও বর্তমান প্রেমিকার সঙ্গে অনস্ক্রিন শেয়ার করতে চলেছেন ঋষিপুত্র।

সঞ্জয়লীলা বানসালী ইতোমধ্যে তার আগামী সিনেমার নাম ঘোষণা দিয়েছেন। যার নাম 'বৈজু বাওরা'। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর। আর প্রধান দুই নারী চরিত্রে যে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট থাকছেন, সেটা অনেকটাই নিশ্চিত। এমন খবর প্রকাশ্যে আসতেই বি টাউনে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে।

তবে শুরুতে বানসালী এই সিনেমার প্রধান চরিত্রে রণবীর সিংকে ভেবেছিলেন। কিন্তু সিনেমার চিত্রনাট্য ও বৈজু বাওরার সঙ্গে রণবীর কাপুরই অনেক বেশি মানানসই বলে মনে করছেন নির্মাতা। এতে আরও একটি জোড়ালো পুরুষ চরিত্র রয়েছে। তার জন্য হৃতিক রোশন ও অজয় দেবগণের কাছে প্রস্তাব গিয়েছে। তবে তাদের দু'জনের তরফে এখনো কিছু জানা যায়নি।

১৯৫২ সালের 'বৈজু বাওরা'তে জুটি বেঁধে অভিনয় করেন ভারত ভূষণ ও মীনা কুমারি। সেসময় ভারত-মীনা জুটির সিনেমাটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিলো। এবার সবকিছু ঠিক থাকলে সিনেমাটির রিমেকে রণবীরের সঙ্গে দেখা যাবে দীপিকা ও আলিয়াকে।

এদিকে 'শমসেরা' ও 'ব্রহ্মাস্ত্র' নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে শকুন বাত্রার আগামী সিনেমায় দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয়লীলা বানসালীর 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'তে অভিনয় করছেন আলিয়া ভাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ