Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আটকের পর পিবিআইর হেফাজতে যুবকের মৃত্যুর অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৮ এএম

বাগেরহাট পিবিআই পটুয়াখালী থেকে রোববার দুপুরে রাজা ফকিরকে আটক করে নিয়ে আসে। পরে পরিবারের সদস্যরা আটকের খবর পেয়ে পিবিআই অফিসে অনেকবার ধর্ণা দিয়েও রাজার দেখা পাননি।
এদিকে বাগেরহাটে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হেফাজতে মৃত্যু হয়েছে সেই রাজার। পরিবারের অভিযোগ পুলিশ তাকে পিটিয়ে হত্যা করেছে।

সোমবার সন্ধ্যায় বাগেরহাট সদর হাসপাতালে খানজাহান আলী (রহঃ) মাজারের খাদেমের ছেলে রাজা ফকিরের লাশ হাসপাতালে দেখে পরিবারের সদস্যরা উপস্থিত সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন।

রাজা ফকির ২০১৯ সালের ১৮ অক্টোবর খানজাহান আলী মাজারে তালিম মল্লিক নামের এক ছাত্রলীগ নেতা হত্যা মামলার এজহারভুক্ত আসামি। সেই থেকে রাজা পলাতক ছিলেন। বাগেরহাটের আলোচিত এই হত্যা মামলাটি বর্তমানে বাগেরহাট পিবিআই তদন্ত করছে।

নিহত রাজার বাবা বাবু ফকির অভিযোগ করেন, ‘তালিম মল্লিক হত্যা মামলায় রাজাকে পিবিআই পটুয়াখালী থেকে রোববার দুপুরে আটক করে নিয়ে এসে অফিসে রেখে জিজ্ঞাসাবাদ করছিল। পরে সোমবার বিকেলে পুলিশের নির্যাতনে তার ছেলের মৃত্যু হলে সন্ধ্যায় পিবিআই লাশ হাসপাতালে নিয়ে আসে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ