Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদক ইস্যুতে বিস্ফোরক কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৯ এএম

সুশান্ত মামলার সঙ্গে সম্পর্কিত বলিউডের মাদক তদন্তে একের পর এক নামি তারকাদের নাম উঠে আসছে। যা নিয়ে শুরু থেকেই সোচ্চার ছিলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মাদক ইস্যুতে ফের বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী।

মূলত রোববার নিজের টুইটার হ্যান্ডেলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প লেখেন, 'আমি মঙ্গলবার শুরু হওয়া বিতর্কের আগে বা পরে জো বাইডেনের মাদক পরীক্ষার দাবি জানাই। প্রতিদ্বন্দীর সঙ্গে নিজেও ড্রাগ টেস্ট করাবেন বলে জানিয়েছেন ট্রাম্প।

এরপরই ট্রাম্পের ওই টুইটটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, যদিও আমার বক্তব্যের সঙ্গে এই টুইটের মূল বিষয়ের তেমন সম্পর্ক নেই? তবে এটা ভেবে আমার ভালো লাগছে মার্কিন প্রেসিডেন্ট তার প্রতিদ্বন্দ্বীকে সরাসরি মানসিক ভারসাম্যহীন বলে অপমান না করে, মাদকাসক্ত বলে উল্লেখ করেছেন। অন্তত প্রতিপক্ষের মায়ের প্রজনন অঙ্গ তুলে গালি দিয়ে পুরুষতন্ত্রের নোংরা স্বরূপকে ফুটিয়ে তোলার পরিবর্তে এই পথই শ্রেয়।'

ট্রাম্পের ড্রাগ প্রসঙ্গ টেনে কঙ্গনা আরও বলেন, 'এতেই স্পষ্ট প্রমাণ পাওয়া যায়, বাস্তবে মাদক সেবন কতটা ঘৃণ্য অপরাধ এবং দেশ ও সমাজ মাদক সেবনকারীকে কী চোখে দেখে?'

বলিউড ইন্ডাস্ট্রিতে চলমান নানা ইস্যুকে কেন্দ্র করে তীর্যক মন্তব্যের জেরে ইতোমধ্যেই ইন্ডাস্ট্রির প্রথম সারির অনেকের সঙ্গেই বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। এ তালিকায় বাদ যায়নি মহারাষ্ট্র সরকার, মুম্বাই পুলিশ এবং ইন্ডাস্ট্রির শীর্ষ তারকারাও। তবে তিনি নিজে কোনোদিনই কোনো বিবাদ নিজে থেকে শুরু করেননি বলেও দাবি করেছেন বি টাউনের মনিকর্ণিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন