Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

যেকারণে নিমন্ত্রণ পেয়েও শাহরুখের বাড়িতে খাননি আমির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩২ পিএম

টিনসেল টাউনের প্রভাবশালী দুই খান শাহরুখ ও আমির। অভিনয়ের জন্য সারাবিশ্বেই রয়েছে তাদের দু'জনের অসংখ্য ভক্ত-অনুরাগী। পাশাপাশি নাম, যশ, খ্যাতির তুলনায় দু'জনেই সমান জনপ্রিয়। এমনকি শাহরুখ ও আমিরের বন্ধুত্বের কথাও কারোর অজানা নয়। তবে একবার নিমন্ত্রণ পেয়েও শাহরুখের বাড়িতে রাতের খাবার খাননি আমির খান!

বলিউড বাদশা একবার নিজের বাড়িতে ডিনারের আয়োজন করেছিলেন। আর সেখানেই নিমন্ত্রণ জানানো হয়েছিলো আমিরকে। তাই বন্ধুর ডাকে সাড়া দিয়ে মান্নতে হাজির হয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু খেতে বসার আগেই আমির সাফ জানিয়ে দেন যে, তিনি শাহরুখের বাড়িতে খাবেন না।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন, শাহরুখ ভাই যখন আমাকে তার বাড়িতে নিমন্ত্রণ জানালেন, তখন আমি না করিনি। নির্দিষ্ট দিনে আমি মান্নতে হাজির হয়েছিলাম। পরে গৌরি ডাইনিং টেবিল সাজিয়ে ফেলেন। কিন্তু আমি খাবারগুলো খেতে পারিনি।

আমিরের কথায়, সেসময় তিনি 'দঙ্গল'-এর শুটিং করছিলেন। আর এজন্য তার ৯৬ কেজি ওজনের দরকার ছিলো। সিনেমার দৃশ্যায়ণের পর আন্ডার ওয়েট হওয়ার ডায়েটে ছিলেন তিনি। তাই শাহরুখের বাড়িতে নিজের খাবার তিনি সাজিয়ে নিয়ে গিয়েছিলেন।

বর্তমানে আমির খান তার পরবর্তী সিনেমা 'লাল সিং চাড্ডা'র শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন। এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। এদিকে দীর্ঘদিন ধরে ক্যামেরা থেকে খানিকটা দূরে আছেন শাহরুখ খান। মাঝে একাধিকবার বলিউডে কামব্যাকের কথা শোনা গেলেও তা গুঞ্জন পর্যন্তই রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ