Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে অটোচালক গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে এক কিশোরীকে ধর্ষণে ব্যর্থ হয়ে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগে রিপন নামের এক অটোচালককে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার পাটোয়ারী পাড়ার মনসুরের মোড় এলাকার খয়বরের ছেলে। রোববার সন্ধায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব পাটোয়ারী পাড়ার মৃত তোফাজ্জল হোসেন মেয়ে (১৭) ফতেজংপুরে একটি গার্মেন্টসকর্মী। গতকাল ফ্যাক্টরী থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে সৈয়দপুর শহরের চাউল মার্কেট এলাকায় পৌছলে প্রবল বর্ষণ শুরু হয়।
এসময় পাটোয়ারী পাড়া যাওয়ার জন্য অপেক্ষা করাকালীন উল্লেখিত এলাকার চার্জার অটো চালম তার অটোতে বাড়ি যাওয়ার জন্য বলে। কিন্তু কিশোরী একা থাকায় তার সাথে যেতে রাজি হয়না। বৃষ্টি বাড়তে থাকায় অনেকক্ষণ অপেক্ষা করেও কোন যানবাহন না পেয়ে বাধ্য হয়ে এক পর্যায়ে বার বার বলার কারণে সেই অটোতেই উঠে বসে। পথিমধ্যে ফাঁকা স্থানে এসে রিপন অটো থামিয়ে কিশোরীকে জোড় পূর্বক শ্লীলতাহানীর চেষ্টা করে। এতে বাধা দেয়ায় অটোচালক তার গলা চেপে ধরে এবং চড় থাপ্পর ও কিলঘুসি মারতে থাকে। এসময় রিপন মেয়েটিকে টেনে হিচড়ে পাশের বাঁশঝাড়ে নিয়ে যেতে থাকে। অনেক সময় ধ্বস্তাধ্বস্তির মধ্যে চেপে ধরা মুখ থেকে হাত সরিয়ে সজোড়ে চিৎকার করে মেয়েটি।
এতে আশে পাশের লোকজন ছুটে আসলে রিপন তাকে ছেড়ে দিয়ে অটো নিয়ে পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন কিশোরীকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে নতুন বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ১৭ নম্বর বেডে চিকিৎসারত। এ ঘটনায় কিশোরীটির মা বাদী হয়ে রিপনকে আসামী করে ধর্ষনের ও গলা চেপে হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করেন সৈয়দপুর থানায়। এ অভিযোগের প্রেক্ষিতে সৈয়দপুর থানার এসআই দিলীপ কুমার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পাটোয়ারী মোড় থেকে রিপনকে গ্রেফতার করে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সে অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণচেষ্টার আসামীকে গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে নীলফামারী জেলাহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ