Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাম্পত্য কলহে স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ২:২২ পিএম

দাম্পত্য কলহের জেরে সোমবার রাতে স্ত্রীর ওপর অভিমান করে তাকে ভিডিও কলে রেখেই ফ্যানের সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দেন সেলিম মিয়া । সাথে সাথে ছামছিয়া বেগম ফোন কেটে বাড়িতে জানালে লোকজন পৌছানোর আগেই মারা যান তিনি।
জানা যায়, সোমবার দিবাগত রাতে সুনামগঞ্জের ছাতক পৌর শহরের আপন হোটেলের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। সেলিম মিয়া দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে।

জানা যায়, পেশায় সিএনজিচালক সেলিম মিয়া শহরের আপন হোটেলের দ্বিতীয় তলায় তিন মাস ধরে ভাড়ায় বসবাস করত। তার স্ত্রী ছামছিয়া বেগম গত দুই বছর ধরে সৌদি আরবে গৃহকর্মীর কাজ করে আসছিল। দাম্পত্য কলহের জেরে সোমবার রাতে স্ত্রীর ওপর অভিমান করে তাকে ভিডিও কলে রেখেই ফ্যানের সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দেন তিনি।

খবর পেয়ে মঙ্গলবার সকালে ছাতক থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় ভিডিও কলে ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করা হয়। ছাতক থানার ওসি মিজানুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ