Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রিয়ার বাড়িই একটি মাদক আস্তানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৭ পিএম

সুশান্ত হত্যা মামলায় আলোচনায় উঠে আসে বলিউড তারকাদের মাদক সংশ্লিষ্টতার খবর। তারপরই মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে ডাকা হয়। এদিকে রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীর জামিন আবেদনের বিরোধীতা করে বম্বে হাইকোর্টে হলফনামা পেশ করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

সোমবার এনসিবির পক্ষ থেকে জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে হলফনামায় দাবি করেন, রিয়ার বিরুদ্ধে মাদক সেবন ছাড়াও মাদক পাচার এবং সরবরাহের সাথে তার জড়িত থাকার উপযুক্ত প্রমাণ রয়েছে তাদের নিকট। আজ মঙ্গলবার বম্বে হাইকোর্টে জামিন শুনানি রিয়ার।

এর আগে গত ২২ সেপ্টেম্বর বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি করে আগামী ৬ অক্টোবর পর্যন্ত করে। এমন পরিস্থিতিতে সে মর্মেই রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে জামিনের জন্য আবেদন করলে শুনানির জন্য ২৩ সেপ্টেম্বর দিন নির্ধারণ করা হয়। তবে এরপরই সেখানে টানা বৃষ্টির জন্য প্রধান বিচারপতি আদালতের ছুটি ঘোষণা করলে সেই দিনক্ষণ আরও পিছিয়ে যায়।

জামিনের পরবর্তী শুনানির তারিখ ছিল আজ। আর এই বিরোধিতা করে এনসিবি ওই হলফনামা পেশ করে সোমবার। সেখানে আরও বলা হয়, রিয়া চক্রবর্তী মাদক সরবরাহের জন্য অর্থ প্রদান, সুশান্তকে মাদকের জোগান দেয়া ছাড়াও নিজের বাড়িকে আস্তানা হিসেবে ব্যবহার করেছেন। সে মাদক চক্রের একজন সক্রিয় সদস্য। আর এসব দাবি পেশ করেই রিয়ার জামিন আবেদন বাতিল করার অনুরোধ জানানো হয় এনসিবি’র পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ