Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগড়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৫ পিএম

রামগড়ে করোনায় সীমিত পরিসরে পুষ্পমাল্য অর্পণ আর কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে ‘‘বঙ্গবন্ধু ছাত্র পরিষদ’’ এর ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। শিক্ষা, শান্তি, আদর্শের পতাকাবাহী প্রানের সংগঠন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর গৌরব ও সাফল্যের ১৪ বছর।

মঙ্গলবার (২৯সেপ্টেম্ববর) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সংল্গন্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলার নেতাকর্মী বৃন্দ। পরে নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কাটার মধ্যেদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এসময় উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মশিউর রহমান আকাশ, জেলা কমিটি প্রচার সম্পাদক আফসার হোসেন, পৌর কমিটির সভাপতি শাহরিয়ার আরমান, সম্পাদক ইমরান হোসেনসহ উপজেলা ও পৌর শাখার দেবেন্দ্র ত্রিপুরা, ফাহাদ, রিয়াদ, তারেক, নাজমুল, জাবেদসহ নেতাকর্মী প্রমূখ।

এ সংগঠনটি বঙ্গবন্ধুর স্বপ্নে দেখা সোনার বাংলাদেশ গড়ে তুলতে সব সময় মানুষের পাশে কাজ করে যাচ্ছেন। দেশের বিভিন্ন সময়ের বন্যাসহ নানা সামাজিক কাজে অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী


আরও
আরও পড়ুন