Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আট বছর পর মিউজিক ভিডিওতে ফিরলেন নিরব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৫ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নিরব হোসেন। ক্যারিয়ারে বিজ্ঞাপন, নাটক, সিনেমায় কাজ করে পেয়েছেন সফলতা ও জনপ্রিয়তা। মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে এ অভিনেতাকে। মাঝে কেটেছে দীর্ঘ বিরতি। তবে এবার দীর্ঘ ৮ বছরের বিরতি কাটিয়ে ফের মিউজিক ভিডিওতে ফিরলেন এ নায়ক।

সম্প্রতি শাহরিয়ার পলকের পরিচালনায় রাজধানী গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় দৃশ্যধারণ করা হয়েছে মিউজিক ভিডিওটির।

চিত্রনায়ক নিরব বলেন, দীর্ঘ ৮ বছর ধরে মিউজিক ভিডিও করা হয় না। এই সময়ে অনেক প্রস্তাব পেয়েছি। তবে তা মনের মত ছিল না। কিন্তু ‘হৃদয়ে তোমার ঠিকানা’ শিরোনামের এ মিউজিক ভিডিওটি সত্যিই চমৎকার একটি আয়োজন। সবকিছু জানার পর ভালো লাগে, আর সেই ভালো লাগা থেকেই কাজটি করেছি।

‘গানটির মিউজিক ভিডিওতে আমার সাথে মডেল হয়েছেন সঙ্গীতশিল্পী তামান্না প্রমি। দর্শক-শ্রোতাদের কাছে আমাদের এ কাজটি ভালো লাগবে বলে আশা করছি’ - যোগ করেন ‘আব্বাস খ্যাত এ নায়ক।

গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ওপার বাংলা ভারতের পাপন ও বাংলাদেশের তামান্না প্রমি। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন অদিত।

গানটি ইউটিউবে শিগগিরই প্রকাশ করা হবে বলেও জানা গেছে সূত্রের বরাত।

প্রসঙ্গত, নায়ক নিরব হোসেন অভিনীত ‘ক্যাসিনো’ ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও চুক্তিবদ্ধ হয়েছেন ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সরকারি অনুদানের সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিউজিক ভিডিও

১০ নভেম্বর, ২০১৮
৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন