Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরা সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৫:০২ পিএম

সাতক্ষীরার বৈকারী সীমান্তে অভিযান চালিয়ে এক কেজি ৫৭০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার ও একটি মোটরসাইকেলসহ সাব্বির হোসেন (১৮) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকালে বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন সদর দপ্তর থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী বিওপি’র টহল কমান্ডার সুবেদার অনিত কুমার কুন্ডুর নেতৃত্বে একটি টহল দল সীমান্তের ৭/৪৯নং পিলার হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারী নামক স্থানে অভিযান চালিয়ে এক কেজি ৫৭০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার ও একটি সুজুকি মোটর সাইকেলসহ সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে সাব্বির হোসেনকে আটক করে।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত স্বর্ণের বার সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে। যার মূল্য ৯৪ লাখ ২১ হাজার ৭২৭ টাকা। এছাড়া আটককৃত আসামিকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরাকারবারী আটক
আরও পড়ুন