Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩২ পিএম

বাড়ীর সামনে খেলতে গিয়ে ডোবার পানিতে পড়ে দুই খালাতো ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের গুত মন্ডল গ্রামে।
মৃত দুই ভাই হচ্ছে, গুতমন্ডল গ্রামের দুলাল মিয়ার ছেলে মাহফুজ (৫) ও সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের রৌহা আলমপুর গ্রামের শাহ্ আলমের ছেলে শান্ত (৬)। শান্ত দুদিন আগে মায়ের সাথে গুতমন্ডল গ্রামে তার খালার বাড়িতে বেড়াতে এসেছিল।
কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মাজহারুল করিম বিকালে জানান, দুই খালাতো ভাই মঙ্গলবার দেড়টার দিকে বাড়ির সামনে খেলা করার সময় সকলের অগোচরে পাশ্ববর্তী ডুবার পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন তাদেরকে দেখতে না পেয়ে চারপাশে খোজাখুজি শুরু করে। বেলা ২টার দিকে ডুবার পানিতে দুই ভাইয়ের লাশ ভেসে উঠলে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আমজাদ হোসেন দু'জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেসে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ