Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রমাণ ছাড়া সুশান্ত মামলায় আরবাজ-সালমানকে জড়ালেই ব্যবস্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৩ পিএম

সুশান্ত সিং রাজপুত এবং তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ঘটনার মামলায় অহেতুক নিজের এবং পরিবারের সদস্যদের নাম জড়ানোর জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন আরবাজ খান। এমনকি মানহানির মামলাও করেছিলেন ক্ষোভ থেকে। এবার তার সেই অভিযোগের প্রেক্ষিতে কঠোর নির্দেশ দিয়েছেন বম্বের দেওয়ানি আদালত।

বিচারপতি ভি ভি বিদ্যান জানিয়েছেন, আরবাজ ও তার পরিবারের সদস্য, বিশেষ করে সালমান খানসহ কারও বিরুদ্ধে কোনো গুজব রটানো যাবে না। আরও বলা হয়, কোনো তথ্য-প্রমাণ ছাড়া তাদের বিরুদ্ধে কিছু বলা যাবে না। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সকল মাধ্যম থেকে সকল ভুয়া খবর দ্রুত সরিয়ে ফেলতে হবে।

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা প্রায় তিন মাস হয় চলছে। মামলার সকল দিক খতিয়ে দেখছে বিভিন্ন সংস্থা। এছাড়াও সুশান্তের প্রাক্তন ম্যানেজারের মৃত্যু নিয়ে গুঞ্জন রটছে বিভিন্ন রকম। আর এর শিকার হয়েছেন আরবাজ ও সালমান খান। এমনকি সুশান্ত মৃত্যুকাণ্ডেও আরবাজকে নাকি সিবিআই গ্রেপ্তার করেছে।

আনঅফিশিয়ালি হেফাজতে রাখা হয়েছে আরবাজকে- এমন খবরও গুঞ্জন ছড়িয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আরবাজ খান এমনই বিভিন্ন গুজব খবরের বিরুদ্ধে দ্বারস্থ হয়েছিলেন আদালতের। সে সময় জনৈক বিভোর আনন্দ, সাক্ষী ভাণ্ডারিসহ আরও কয়েকজন অভিযোগকারীর বিরুদ্ধে আরবাজ নালিশ জানিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ