Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক আটক

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

কুড়িগ্রামের উলিপুরে স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার সময় এক যুবককে আটক করেছে এলাকাবাসী। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করেন। গত সোমবার রাম রামপুর এলাকায় এ ঘটনা ঘটে।
ছাত্রীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, উপজেলা হাতিয়া ইউনিয়নের রাম রামপুর এলাকার ওই ছাত্রী স্থানীয় একটি স্কুলে ৯ম শ্রেণিতে পড়াশুনা করেন। ওই ছাত্রী চলাচলের সময় পাশ্ববর্তী ধরনীবাড়ী ইউনিয়নের মাদারটারী তেলিপাড়া গ্রামের আ. আজিজের ছেলে আহসান হাবীব (১৯) তাকে দীর্ঘদিন থেকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। পরবর্তীতে ছাত্রীর পরিবার থেকে ওই যুবকের পরিবারকে বিষয়টি জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গত সোমবার বিকালে ওই স্কুলছাত্রী চাচার বাড়িতে পায়ে হেটে যাওয়ার সময় ওৎ পেতে থাকা আহসান হাবীব রাস্তায় একা পেয়ে তাকে আবার কু-প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজি না হলে তাকে জোরপূর্বক জনৈক শফিকুল ইসলামের ফাঁকা বাড়ির একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীর আত্মচিৎকারে তার মাসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে আহসান হাবীব পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল থানায় মামলা করলে পুলিশ ওই যুবককে গ্রেফতার করেন।
উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, গ্রেফতারকৃত যুববকে গতকাল বিকেলে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ