Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফিরেও লঙ্কা যাওয়া হচ্ছে না সাকিবের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরই উঠে এলো লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) বাংলাদেশের ক্রিকেটারদের অংশগ্রহণের প্রসঙ্গ। বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়ে দিলেন, বাংলাদেশের ক্রিকেটারদের এই টুর্নামেন্টে খেলার কোনো সম্ভাবনা তিনি দেখেন না।
এলপিএলের প্রথম আসর শুরু হওয়ার কথা ছিল গত ২৮ আগস্ট। করোনাভাইরাস পরিস্থিতিতে পরে তা পিছিয়ে যায়। নতুন সূচিতে টুর্নামেন্টটি শুরু হওয়ার কথা আগামী ১৪ নভেম্বর। টুর্নামেন্টের নিলামে বিদেশি ক্রিকেটারদের তালিকায় সাকিব আল হাসানের নাম আছে বলে খবর এসেছে সংবাদমাধ্যমে। এছাড়াও তামিম ইকবাল, মাহমুদউল্লাহসহ বাংলাদেশের আরও বেশ কজন ক্রিকেটারের নাম থাকার কথা নিলামে।
বিসিবিতে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিতের খবর জানানোর পর ওই সংবাদ সম্মেলনেই প্রশ্ন উঠল, সাকিবদের কি এই টুর্নামেন্টে খেলার ছাড়পত্র দেওয়া হবে? বিসিবি সভাপতির ছোট্ট উত্তর, ‘আমি তো সম্ভাবনা দেখি না কোনো।’
এক বছরের নিষেধাজ্ঞা শেষে গতকাল থেকেই সব ধরনের ক্রিকেটে ফিরেত পারছেন সাকিব। এলপিএলের নিলামে সাকিবের নাম আছে, এই প্রশ্নে নাজমুল হাসানের উত্তর, ‘আমাদের এখানে খেলা শুরু হয়ে যাচ্ছে। এখানে খেলুক।’
শ্রীলঙ্কা সফর স্থগিত হলেও বাংলাদেশের ক্রিকেটাররা অনুশীলন চালিয়ে যাবেন। ঘরোয়া ক্রিকেট শুরু করা নিয়েও শিগগিরই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি প্রধান। এলপিএলের সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটেই খেলতে হবে ক্রিকেটারদের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

১৭ নভেম্বর, ২০২০
১২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ