Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বাস থেকে ফেলে হত্যা দোষীদের শাস্তি দাবি যাত্রী কল্যাণ সমিতির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রামে সিটি বাসের যাত্রী জসিম উদ্দিনকে চালক ও সহকারী কর্তৃক কিল-ঘুষি লাথি মেরে বাস থেকে ফেলে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও পরিবহনে নৈরাজ্য বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি। গতকাল নগরীর জিইসি মোড়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে এ দাবি জানানো হয়।
সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী বলেন, চট্টগ্রাম মহানগরীর ৩০ লাখ যাত্রীর কিছু পরিবহন দুর্বৃত্তের হাতে জিম্মি হয়ে পড়েছে। প্রতিবাদ করলে যাত্রীদের হেনস্তার শিকার হতে হচ্ছে। তিনি নিরিহ বাস যাত্রী জসিম উদ্দিনের হত্যাকারীদের যথাযথ শাস্তি ও তার পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদানের দাবি জানান। সমাবেশে নিহত জসিম উদ্দিনের স্ত্রী সেলিনা আক্তার স্বামী হত্যার বিচার দাবি করেন এবং তার তিন সন্তানকে নিয়ে বেঁচে থাকার জন্য উপযুক্ত ক্ষতিপূরণ দাবি করেন। মো. ইমতিয়াজ আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সৈয়দ মো. মোখতার উদ্দিন, ওচমান জাহাঙ্গীর, কামাল হোসেন, সাজিদ হোসেন সজীব, আব্দুর রশিদ দৌলতী প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন