Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বালিয়াডাঙ্গীর নাগর নদী থেকে গরু চোরাকারবারির লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৬ এএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্তের চোরাই পথে গরু আনতে গিয়ে নিখোঁজের ১১ দিন পর নাগর নদীতে ভাসমান অবস্থায় চোরাকারবারী আঃ হক আদু মিয়া (২৮)’র লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই বিওপির সীমান্ত পিলার ৩৮১/৩ এস এর নিকট শূন্য লাইন বরাবর বাংলাদেশের ৩০ গজ অভ্যন্তরে নাগর নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে বিজিবি।
পরে তার মরদেহ বালিয়াডাঙ্গী থানা হেফাজতে প্রদান করা হলে পুলিশ তা ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করে।
ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর ৭-৮ জনের একটি গরু পাচারকারি দল চোরাই পথে ভারতের অভ্যন্তরে গরু আনতে গেলে বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করে পাথর নিক্ষেপ করতে তাকে। এসময় চোরাকারবারিরা বাঁচার জন্য নদীতে ঝাঁপ দেয়। পরে সকলে তীরে এসে উঠলেও বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারি যুগীহার গ্রামের এজাবুলের ছেলে আঃ হক আদু মিয়াকে আর খুঁজে পাওয়া যায়নি।
ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শহিদুল ইসলাম লাশ পাওয়ার ঘটনা নিশ্চিত করে বলেন, উদ্ধারের পর লাশ পুলিশ নিয়ে গেছে। বিস্তারিত জানবার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন