Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চাঁদাবাজির অভিযোগে বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩১ এএম

ঢাকার সাভারে নির্মানাধীন একটি বহুতল ভবন মালিকের কাছে চাঁদাবাজির অভিযোগে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ১০টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরআগে সন্ধ্যায় চেয়ারম্যানসহ ৭জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন নির্মানাধীন ভবন মালিক আশরাফুল ইসলাম।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সাভারের বিরুলিয়ার কাকাবো এলাকায় আশরাফুল ইসলাম নামের এক ব্যক্তি একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। নির্মান কাজে বাধা দিয়ে চেয়ারম্যান সাইদুর রহমান সুজন পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন।
পরে ভবন মালিক এক লক্ষ টাকা চেয়ারম্যানকে দেয়ার পরও আরও চার লক্ষ টাকার জন্য চাপ সৃষ্টি করেন। পরে ভুক্তভোগী ওই ভবন মালিক নিরুপায় হয়ে সাভার মডেল থানায় চাঁদাবজির একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
তবে পুলিশ তদন্তের স্বার্থে অন্য আসামীদের নাম প্রকাশ করেননি।
তিনি আরও বলেন, মামলার অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Nannu chowhan ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৯ এএম says : 0
    Eai vodro lok keno 1 lokkho takai ba den?Prothomeioto Mamla kora uchit silo....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ