Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দিল্লির জয়রথ থামাল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৯:২০ এএম

আইপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দিল্লি ক্যাপিটালসের জয়রথ থামিয়ে দিল সানরাইজার্স হায়দ্রাবাদ। আইপিএলের ১১তম ম্যাচে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিল্লিকে ১৫ রানে হারিয়ে দিয়েছে হায়দরাবাদ।

আইপিএলের চলমার আসরে এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেললো দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথম দুই ম্যাচে জয়ের পর নিজেদের তৃতীয় ম্যাচে হারের স্বাদ পেলে দিল্লি। অপরদিকে প্রথম দুই ম্যাচ হারের পর প্রথম জয়ের দেখা পেল সানরাইজার্স হায়দাবাদ।

টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উেইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দাবাদ। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৭ রানে থেমে যায় দিল্লির ইনিংস।

দলের প্রথম জয়ে ব্যাট হাতে মাঠে নামতে না পারলেও বল হাতে দারুণ অবদান রাখেন রশিদ খান। ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে তুলে নিয়েছেন ৩টি উইকেট। বল হাতে এমন অবদানে ম্যাচ সেরা পুরষ্কারও উঠেছে তার হাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৭ অক্টোবর, ২০২০
৫ অক্টোবর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০
২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন