Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভারতের ভাইস প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৬ এএম

ভারতের ভাইস প্রেসিডেন্ট ভেঙ্কাইয়া নাইডু করোনায় আক্রান্ত হয়েছেন বলে গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার কার্যালয় থেকে এক টুইট বার্তায় জানানো হয়েছে। খবর ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির।

ভাইস প্রেসিডেন্টের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়, ভারতের ভাইস প্রেসিডেন্ট রুটিন করোনা ভাইরাসের পরীক্ষা করিয়েছিলেন। সেখানেই তার রিপোর্ট পজিটিভ এসেছে। ৭১ বছর বয়সী ভাইস প্রেসিডেন্ট বর্তমানে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তবে তার কোনো উপসর্গ নেই।

তার স্ত্রী শ্রীমতি ঊষা নাইডুর করোনাভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে এবং তিনিও সেলফ আইসোলেশনে আছেন বলে টুইট বার্তায় জানানো হয়েছে।

প্রসঙ্গত ভেঙ্কাইয়া নাইডু রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যানও। গত সপ্তাহেই কোভিড পরিস্থিতির কারণে আট দিন আগেই শেষ হয়ে যায় সংসদের বর্ষাকালীন অধিবেশন। ওই সংসদের ২৫ জন সদস্যের করোনা পরীক্ষায় কোভিড ধরা পড়েছিল। নিয়মিত সংসদে গেছেন ভেঙ্কাইয়া নাইডু। কিন্তু তখন তার করোনা পরীক্ষায় নেগেটিভ এলেও প্রায় এক সপ্তাহ পরে পজিটিভ এলো তার করোনা টেস্ট। দেশটিতে এই মুহূর্তে করোনা রোগীর সংখ্যা ৬০ লাখের ওপর। মৃতের সংখ্যা এক লাখ ছুঁইছুঁই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ