Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আশঙ্কায় সালমান খানের ‘বিগ বস’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৫ এএম

আগামী ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো 'বিগ বস ১৪'। আর তাই জোর কদমে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। কিন্তু ইন্ডাস্ট্রির চলমান পরিস্থিতির বিবেচনায় এবারের সিজনে বেশকিছু পরিবর্তন আনা হচ্ছে। সম্প্রতি এমনই একটি খবরে বলিপাড়ায় জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, 'বিগ বস ১৪' সিজনের প্রত্যেকটি এপিসোড আধঘন্টা করে টিভিতে সম্প্রচার হবে। মূলত ১ ঘন্টার পরিবর্তে ৩০ মিনিটে এপিসোডের সময়সীমা নামিয়ে আনা হয়েছে। বিগ বসের আসন্ন সিজন নিয়ে গেল কয়েকদিন ধরে এমন খবরই রটেছে।

অনেকেরই ধারণা, তাহলে কি জনপ্রিয়তা কমার আশঙ্কায় থেকে সালমানের শো ১ ঘন্টা থেকে ৩০ মিনিটে নামিয়ে আনা হলো। যদিও বিষয়টি গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তাদের কথায়, এবারের সিজনের প্রত্যেক এপিসোডের সম্প্রচারই ১ ঘণ্টা করে হবে। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হবে ভাইজানের ওই শো।

এদিকে মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ফিল্ম সিটিতে 'বিগ বিস ১৪'র সেট তৈরির কাজ সম্পন্ন হয়েছে। শোনা যাচ্ছে, সালমান নিজের বাড়ি থেকে সেটে হাজির হয়ে শুটিং করবেন। শুধু তাই নয়, এবারের সিজনের জন্য প্রায় ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলিউড সুলতান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ