Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিলুপ্ত করা হলো কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪৫ এএম

২০০৩ সালে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরপর নির্বাচনের মাধ্যমে আর পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি। দীর্ঘ ১৭ বছর ধরে এ কমিটি দিয়ে চলছিল দলের কার্যক্রম। অবশেষে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

মেয়াদোত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্তে তা বাতিল করা হয় বলে জানা গেছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল হাই বাবলু জানান, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি অনেক আগের। আমি যখন ওই কমিটি ত্যাগ করে মহানগর আওয়ামী লীগের কমিটিতে চলে আসি তখনই ব্যক্তি উদ্যোগে ওই কমিটি বিলুপ্ত করার জন্য আবেদন করেছিলাম। যার কারণে হয়তো কেন্দ্র থেকে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ