Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

করোনায় আক্রান্ত সোহম চক্রবর্তী, হাসপাতালে ভর্তি অভিনেতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১১:২০ এএম

টলিগঞ্জে ফের থাবা বসালো করোনা ভাইরাস। রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক ও রাজ চক্রবর্তীর পর এবার ভাইরাসটিতে আক্রান্ত হলেন আরেক অভিনেতা সোহম চক্রবর্তী। তার কোভিড পজিটিভ এলে মঙ্গলবার রাতে সোহমকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

জানা গেছে, গেল কয়েকদিন ধরেই করোনার উপসর্গ দেখা দিয়েছিল সোহমের শরীরে। পরে ঝুঁকি না নিয়ে নিজের কোভিড টেস্ট করান তিনি। এরপর সোমবার রাতে টেস্টে রিপোর্ট হাতে এলে জানা যায়, তিনি কোভিড-১৯ পজিটিভ।

ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার একদিনের মাথায় সোহম চক্রবর্তীকে ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে জানানো হয়েছে, বর্তমানে সোহমের শারীরিক অবস্থা স্থিতিশীল। এই মুহুর্তে তাকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে শুধু সোহমকে একাই নন, অভিনেতার স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করা হয়। কিন্তু তাদের সবারই করোনা নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

সোহমের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েন তার শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা। অভিনেতার সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট শেয়ার করেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ