Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে গৃহকর্মী সাদিয়াকে নির্যাতনের প্রতিবাদ ও গৃহকর্তা শাকিলকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৩ পিএম | আপডেট : ১২:৩৫ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২০

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার গৃহকর্মী সাদিয়া ওরফে ফেলি'র উপর অমানবিক নির্যাতনকারী ও গৃহকর্তা আহসান হাবিব শাকিলকে গ্রেফতারের দাবিতে মানবাধিকার সংস্থা আমাদের আইনের পক্ষ থেকে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় শেরপুর ডিসি অফিস গেইটের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে নির্যাতিত ১০ বছরের শিশু ফেলীকে নির্যতনকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়। মানববন্ধনে যোগ হয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মানবাধিকার সংস্থা আমাদের আইনের সেক্রেটারী নাজমুল আলমের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, আমাদের আইনের জেলা চেয়ারম্যান নূর-ই আলম চঞ্চল, কো চেয়ারম্যান এডভোকেট মোঃ নুরুল ইসলাম তালুকদার, এডভোকেট কামরুল হাসান, জয়েন্ট সেক্রেটারি শান্ত রায়, বাজিতখিলা শাখা আমাদের আইনের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাকিল।
এসময় অন্যান্যদের মধ্যে মানবাধিকার সংস্থা আমাদের আইনের কো চেয়ারম্যান কাজী আবু জর আল আমীন, আজকের তারুন্যের আহ্বায়ক মোঃ রবিউল ইসলাম রতন, প্রেসক্লাবের ত্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচী শেষে আমাদের আইনের পক্ষ থেকে শেরপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন