Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চকরিয়ায় সড়কে ডাম্পারের ধাক্কায় সিএনজির ৫ যাত্রী হতাহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৪ পিএম

চকরিয়ায় বদরখালীগামী একটি ডাম্পার গাড়ির ধাক্কায় কালামারছড়া থেকে চকরিয়া মুখি সিএনজি (অটোরিক্স)’র এক যাত্রী নিহত ও শিশুসহ ৪জন গুরুতর আহত হয়েছে। 

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে চকরিয়া- বদরখালী সড়কের উপজেলার সাহারবিল মাইজঘোনা স্টেশনের পূর্ব পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম গিয়াস উদ্দিন ভূট্টো (৪৫), তিনি মহেশখালীর কালানমারছড়া ঝাপুয়া গ্রামের মোক্তার আহমদ চৌধুরীর পুত্র ও চকরিয়া সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

আহতরা হলো, মহেশখালী কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী গ্রামের নুরুল আলমের নুর মোহাম্মদ (৩৬), মৃত উত্তম আলীর পুত্র জাফর আলম (৪৫), নুর মোহাম্মদের পুত্র জাহেদুল ইসলাম (৬), একই ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র লেদু মিয়া (৬০)। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।

চকরিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ সাকের মোহাম্মদ যুবাইরের কাছে জানতে চাইলে তিনি জানান, দূর্ঘটনাস্থলে পুলিশ হতাহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন