Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংকের সাবেক পরিচালক আ’লীগ নেতা বলরাম পোদ্দাসহ পরিবারের ৪ সদস্য করোনায় আক্রান্ত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৩ পিএম

জনতা ও অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক এবং বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার(৫২)সহ তার পরিবারের ৪ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বর্তমানে বলরাম পোদ্দারের স্বপরিবার ঢাকার বেইলী রোডের নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন বলে তার স্বজনরা জানান।

বলরাম পোদ্দারের ঘনিষ্ঠ আত্মীয় আশিষ দাস জানান, গত ১৮ সেপ্টেম্বর অ্যাডভোকেট বলরাম পোদ্দারের জ্বর ও কাশি দেখা দেয়। এরপর চিকিৎসকের পরামর্শে ঔষধ সেবন করলে জ্বর ভাল হয়ে গেলে কাশি সম্পূর্ণ ভাল হয়নি। এরপর সে (বলরাম) বক্ষব্যাধী এক ডাক্তারের ব্যবস্থাপত্র নেয়। গত ২০ সেপ্টেম্বর বলরাম পোদ্দারের পরিবারের অন্য সদস্যরা জ্বরে আক্তান্ত হয়ে পড়েন। করোনা পরীক্ষার জন্য বলরাম পোদ্দার ও তার স্ত্রী বিলকিস আক্তার নিপা, ছেলে রাহুল পোদ্দার, মেয়ে পিয়াংকা পোদ্দার গত ২২ সেপ্টেম্বর ঢাকার এভারকেয়ার হাসপাতালে স্যাম্পেল (নমুনা) দেন। ২৬ সেপ্টেম্বর করোনা পরীক্ষার রিপোর্টে বলরাম পোদ্দারসহ পরিবারের সবাই’র পজিটিভ আসে। বর্তমানে বলরাম পোদ্দারের স্বপরিবার ঢাকার বেইলি রোড়ের নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন বলে তার স্বজনরা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ